সোমবার, ২ জুন, ২০১৪

Bangladeshi Ameture Model Naila Nayem's Official Website Hacked !

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, অখ্যাত কিছু মানুষ, ফেসবুক পেজ এবং অনলাইন বাংলা নিউজপেপার আমার সুখ্যাতি ব্যবহার করে নিজেরা বিখ্যাত হবার চেষ্টা করছে। গতকাল ৩০শে মে থেকে তারা ফেসবুকে এবং পাশাপাশি কিছু বাংলা অনলাইন নিউজপেপার আমাকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার করছে যে, নায়লা নাঈম প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন হয়েছ, যা সম্পূণ মিথ্যা ও ভিত্তিহিন। এছাড়া, আমার ওয়েবসাইট ও হ্যাক করা হয়েছে বলে একটা প্রোপাগাণ্ডা চালানো হচ্ছে। উপরের প্রোপাগাণ্ডা যে মিথ্যা, সেটা বোঝাই যে আমার ১৮ই মে, ২০১৪ তারিখের স্ট্যাটাস থেকে https://www.facebook.com/nailanayembd/posts/10202995631363077 যেখানে, আমি বলেছি যে, আমার নিজের কোন ওয়েবসাইট নেই।
এরকম ভুল, মিথ্যা এবং ভিত্তিহিন সংবাদ আমার সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছে এবং এর পরিপ্রেক্ষিতে আমি আইনগতভাবে এবং BTRC এর কাছে আবেদন করে ব্যবস্থা নেয়ার কথা চিন্তা করছি। সুতরাং অখ্যাত, মানসিকভাবে হীন এইসব মানুষ, ফেসবুক পেজ এবং অনলাইন নিউজপেপারদের আমার সুখ্যাতি ব্যবহার করে নিজেরা বিখ্যাত হবার অপচেষ্টা বন্ধ করার আহবান জানাচ্ছি, অন্যথায় নিজেরাই কিন্তু কুখ্যাত হয়ে যাবেন।
আমার Facebook ছাড়া অন্য কোন সোসাল মিডিয়া Twitter, Linkedin, Hi5 বা অন্য কোথাও কোন প্রোফাইল নেই এবং আমি নিজে কোন ওয়েবসাইট ও মেইনটেইন করি না। সবাইকে অনুরোধ করা যাচ্ছে, শুধুমাত্র আমার অফিসিয়াল ফ্যান পেজ- https://www.facebook.com/artist.nailanayem এর মাধ্যমে আমার সাথে থাকার জন্য এবং ফেইক অন্য সব ওয়েবসাইট ও সোসাল মিডিয়ায় আমার নামে খোলা প্রোফাইল অনুসরন না করার জন্য- ধন্যবাদ নায়লা নাঈম।

সূত্রঃ Facebook

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন